Skip to main content

চাকরি নিয়ে উক্তি

চাকরি-নিয়ে-কিছু-উক্তি-কথা-স্ট্যাটাস-ক্যাপশন-পোস্ট

⭐ "একটি চাকরি ঈশ্বর-প্রদত্ত, প্রতিভাগুলিকে এমনভাবে নিযুক্ত করা উচিত যা তাঁকে মহিমান্বিত করে। - মারভিন ওলাস্কি"

⭐ "ঠিক কখন আমরা এই বিশ্বাসে মগজ ধোলাই করেছিলাম যে জীবিকা অর্জনের সর্বোত্তম উপায় হল চাকরি করা? - শেঠ গডিন"

⭐ "চাকরিতে যশ ও অর্থ সত্য কিন্তু অপমান ও লাঞ্ছনাও কম নয়।  - শেখ সাদী"

⭐ "আমার চাকরি ছিল না কারণ কেউ আমাকে নিয়োগ দেবে না। আমার বন্ধুরা ভাড়া হচ্ছিল, আর আমি চাকরির ইন্টারভিউও নিতে পারছিলাম না। এটা সত্যিই আমার আত্মসম্মানকে নাড়া দিয়েছিল কারণ আমি বুঝতে পারিনি যে চাকরির আবেদনে আমি কী ভুল করেছি। - টায়রা ব্যাঙ্কস"

⭐ "কীভাবে সেই চাকরিতে উত্পাদনশীল এবং সফল হওয়া যায় তার চেয়ে কীভাবে চাকরি পেতে হয় তার পরিকল্পনা করার জন্য অনেক লোক বেশি সময় ব্যয় করে। - জিগ জিগলার"

⭐ "যখন আপনি আপনার চাকরি গ্রহণ করেছিলেন, তখন আপনাকে শুধুমাত্র সংগঠনের চার্টে একটি পদ পূরণের জন্য নির্বাচিত করা হয়নি; আপনি একটি দায়িত্ব পূরণের জন্য নির্বাচিত হয়েছেন। - ডেভিড কট্রেল"

⭐ "এমনকি সাফল্য ছাড়াই, সৃজনশীল ব্যক্তিরা একটি ভাল চাকরির মধ্যে আনন্দ খুঁজে পায়। নিজের স্বার্থে শিক্ষা লাভজনক। - মিহালি সিক্সজেন্টমিহালি"

⭐ "আপনাকে ভালবাসা একটি পূর্ণকালীন চাকরি। এটি একটি দুর্দান্ত চাকরি, আমাকে ভুল বুঝবেন না। এটি মহাবিশ্বের সেরা চাকরি। কিন্তু এটা সহজ নয়। - ক্যারি জোন্স"

⭐ "যখন আমি এমন একজন কর্মচারীকে খুঁজে পাই যে এই চাকরির জন্য ভুল বলে প্রমাণিত হয়, তখন আমি মনে করি এটা আমার দোষ কারণ আমি তাকে নিয়োগের সিদ্ধান্ত নিয়েছি। - আকিও মরিতা"

⭐ "মানুষ আজ বিয়ে থেকে খুব বেশি আশা করে। বিয়ে করা সত্যিই একটি বড় নতুন চাকরি নেওয়ার মতো। - রোজামুন্ড পিলচার"

⭐ "আপনি যে চাকরিই করতে চান না কেন, প্রথমে নিশ্চিত হয়ে নিন যে আপনি প্রক্রিয়াটি উপভোগ করছেন। - মারিও মারুফি"

⭐ "আজ এই ভীষণ অন্ন সমস্যার দিনে আমাদের যুবকগণ কি পাশ ফেল গণনা করে জীবনের শ্রেষ্ঠতম ভাগ নষ্ট করে ফেলবেন? চাকরি হল না বলে জগৎ অন্ধকার দেখবেন! এ মােহ ছাড়িয়ে উঠতেই হবে। আমাদের এখন একটা সরল জীবন্ত যুবক সমাজের দরকার হয়েছে, যারা গতানুগতিকের গণ্ডী ভেঙে অনিশ্চিতের মধ্যে ঝাঁপিয়ে পড়তে একটুও ভয় পাবেন না, পাশ ফেলের হিসাব না রেখে যারা আপনার তেজে আপনি দীপ্ত রয়ে প্রচণ্ড কর্মচেষ্টা প্রকট করে দেখবেন। - আচার্য প্রফুল্লচন্দ্র রায়"

⭐ "প্রকৃতিতে, সবকিছুর একটি চাকরি আছে। কুয়াশার কাজ হ'ল বিদ্যমান সুন্দরীদের আরও সুসজ্জিত করা। - মেহমেট মুরাত ইল্ডান"

⭐ "আমার শখের জন্য সময় নেই। দিন শেষে, আমি আমার চাকরিকে শখ হিসেবে বিবেচনা করি। এটা এমন কিছু যা আমি করতে ভালোবাসি। - ডেভিড বেকহ্যাম"

⭐ "প্রতিবার যখন আপনি একটি নতুন কাজ শুরু করেন, আপনি আবার প্রথম থেকে শুরু করছেন এবং এটি আতঙ্কজনক। এবং আপনি মনে করেন যে আপনাকে বরখাস্ত করা হচ্ছে এবং বাড়ি যেতে বলা হয়েছে এবং এই লোকদের দরজা আর কখনও অন্ধকার করবেন না। - এমিলি মর্টিমার"

⭐ "যদিও চাকরিতে আপনার সময় অস্থায়ী, আপনি যদি যথেষ্ট ভাল কাজ করেন তবে সেখানে আপনার কাজ চিরকাল থাকবে। - ইডোউ কোয়েনিকান"

 ভালো লাগলে শেয়ার ও কমেন্ট করবেন 

Comments